রবিবার, ১৫ই সেপ্টেম্বর, ২০১৯ ইং খ্রিষ্টাব্দ, ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

শাবিতে নিজ দলের ক্যাডারদের আঘাতে মাথা থেঁতলে গেলো ছাত্রলীগ নেতার!

প্রকাশিত : ২৩ মার্চ, ২০১৯

শাবিতে নিজ দলের ক্যাডারদের আঘাতে মাথা থেঁতলে গেলো ছাত্রলীগ নেতার!

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইট দিয়ে আঘাত করে এক ছাত্রলীগ নেতার মাথা থেঁতলে দিয়েছে শাখা ছাত্রলীগের অপর গ্রপের অনুসারীরা।

গুরুতর আহত অবস্থায় ঐ ছাত্রলীগ নেতাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজিব সরকার নামের ঐ ছাত্রলীগ নেতা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক। তিনি সিনিয়র ছাত্রলীগ নেতা মুশফিকুর রহমান জিয়ার অনুসারী।

শনিবার বিকেল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে রাজিব সরকারকে একযোগে আক্রমণ করে সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেনের অনুসারী কয়েকজন কর্মী।

এ সময় ইটের কয়েকটি টুকরো দিয়ে তার মাথায় আঘাত করে হামলাকারীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে ইমন এন্টারপ্রাইজের সামনে রাজিব একা অবস্থান করছিলেন। এমন সময় তিন-চারজন এসে এলাপাতাড়ি আক্রমণ চালায় তার ওপর।

একপর্যায়ে ইটের টুকরো দিয়ে মাথায় আঘাত করলে মাথার পেছনের অংশ থেঁতলে যায় রাজিবের। আহত অবস্থায় রাজিব সরকারকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়। তার মাথার পাশাপাশি পিঠে ও হাতে জিআই পাইপ ও ইট দিয়ে আঘাত করা হয়।

এ বিষয়ে শাবি ছাত্রলীগ নেতা মুশফিকুর রহমান ভুঁইয়া বলেন, ‘রাজিবকে হত্যার উদ্যেশ্যে তিনটি মোটরসাইকেলযোগে প্রতিপক্ষরা এসে ইট দিয়ে মাথা থেঁতলে ফেলে চলে যায়।’

শাবি শাখা ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক শাখাওয়াত হোসেন বলেন, ‘ঘটনাটি অনাকাঙ্খিত ও দুঃখজনক। যে বা যারা এটি ঘটিয়েছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

X